• রবিবার, ১২ মে ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ Who Are Jordanian Mail Order Brides? The Ultimate Guide To Dating Laotian Women ‘বিরসকাব্য’ হয়ে যায় ‘বউয়ের জ্বালা’! নাটকের উদ্ভট নাম নিয়ে মোশাররফ করিমের হতাশা ইয়াশ রোহানের প্রিয় অভিনেতা সেদিন টি–শার্ট পরে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ইরফান বরাবরই আমরা রবীন্দ্রনাথের কাছে ফিরি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন এমিলি ভেবেছিলাম মরেই যাব, প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতে হয়েছে : মৌনি রায় তবে কি অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙনের সুর? সমরেশ মজুমদারের প্রয়াণ দিবস শাহিদ-কারিনার সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমতিয়াজ আলি নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মশালা সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন অসুস্থ বৃদ্ধ পাকুন্দিয়ায় জাল ভোট দেওয়ায় তিন জনকে সাজা

ঠাকুরগাঁও ইউএনওকে সন্মাননা ক্রেস্ট প্রদান করেছে রিপোর্টার্স ইউনিটি

মোঃ আকতারুল ইসলাম আক্তার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ  জনপ্রশাসন পদক ২০২০ পাওয়ায়  সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনকে সন্মাননা ক্রেস্ট প্রদান করেছে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি। এ উপলক্ষে আজ শনিবার দুপুরে উপজেলা কার্যালয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ক্রেষ্ট প্রদানের মাধ্যমে এ সন্মাননা প্রদান করেন সংগঠনের নেতারা ও সদস্যরা।
সভায় রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লিটু, সহ-সভাপতি রেজাউল করিম প্রধান, সহ-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ সংগঠনের অন্যান্য নেতা ও সদস্যরা।
এসময় উপজেলা নির্বাহী অফিসার জানান, রিপোর্টার্স ইউনিটির সকল সংবাদকর্মীরা বস্তুনিষ্ঠ সংবাদগুলো তুলে ধরেছেন। সময়মত সরকারের উন্নয়ন, সমস্যা ও অসহায় মানুষের কথা তুলে ধরায় আমি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে তাৎক্ষণিকভাবে চেস্টা করেছি কাজ করার। দীর্ঘ তিন বছর আমি এ জেলায় কর্মরত ছিলাম। এ জেলার মানুষ অত্যান্ত আন্তরিক। আর সেকারনেই সদরের উন্নয়নে প্রতিটি কাজ দ্রুত সময় করা সম্ভব হয়েছে। ভাল কাজ ও আপনাদের ভালবাসায় জনপ্রশাসন পদক ২০২০ পেয়েছি। সেই সাথে প্রমোশনও হয়েছে।
আগামী কয়েকদিনের মধ্যে আমি চলে যাবো পাবনা জেলায় সেখানে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে যোগদান করবো। ঠাকুরগাঁওয়ের মানুষের কথা ভুলবো না। ভবিষ্যতে চাকুরির সুবাদে অথবা সময় পেলে ছুটে আসবো। আপনারা আমার দোয়া করবেন।
একই অনুষ্ঠানে গিনেস বুক অফ ওয়াল্ডে নাম লেখায় রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে খেলোয়াড় রাসেল ইসলামকে শুভেচ্ছা  ও অভিনন্দন ক্রেস্ট প্রদান করা হয়। দেশ ও জেলার সুনাম অর্জনে ভুমিকা রাখা ও রাসেল যেন আগামীতে নিজের রেকর্ড নিজেই ভাঙ্গতে পারে সে বিষয়ে উৎসাহ প্রদান করেন উপস্থিত সবাই।
পরিশেষে রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো ও সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লিটু নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন ও রাসেলের উত্তরত্বর সাফল্য কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.